ঢাকাSaturday , 4 May 2024
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. কৃষি
  6. খেলাধুলা
  7. গণমাধ্যম
  8. জাতীয়
  9. ত্বথ্য প্রযুক্তি
  10. দুর্ঘটনা
  11. ধর্ম
  12. ফিচার
  13. বিনোদন
  14. বিশেষ প্রতিবেদন
  15. মতামত
আজকের সর্বশেষ সবখবর

সারিয়াকান্দিতে ভোটের মাঠ থেকে সরে গেলেন দুই চেয়ারম্যান প্রার্থী

admin
May 4, 2024 3:20 pm
Link Copied!

রাশেদ, বিশেষ প্রতিনিধিঃ
৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের প্রথম ধাপে হতে যাওয়া বগুড়ার সারিয়াকান্দি উপজেলা পরিষদ নির্বাচনে ভোটের মাঠ থেকে সরে দাঁড়িয়েছেন ২ জন চেয়ারম্যান পদপ্রার্থী। তাদের একজন উপজেলা যুবলীগের সাবেক সভাপতি আব্দুস সালাম ও আরেক জন উপজেলা যুবলীগের বর্তমান সাধারণ সম্পাদক আশিক আহম্মেদ।
শনিবার (০৪ মে) সকাল ১০টায় সারিয়াকান্দি প্রেস ক্লাবে সংবাদ সম্মেলন করে নির্বাচন থেকে সরে দাঁড়ানোর তথ্য নিশ্চিত করেন তারা।
উপজেলা যুবলীগের সাবেক সভাপতি ও মোটরসাইকেল প্রতীকের চেয়ারম্যান প্রার্থী আব্দুস সালাম বলেন, প্রয়াত জননেতা আব্দুল মান্নান এর হাত ধরে আমার রাজনৈতিক জীবন শুরু। তার প্রতি কৃতজ্ঞতা বোধ থেকে আমি নির্বাচন থেকে সরে দাঁড়াচ্ছি এবং আনারস প্রতীকের প্রার্থী সাখাওয়াত হোসেন সজল কে সমর্থন জানাচ্ছি।

উপজেলা যুবলীগের বর্তমান সাধারণ সম্পাদক ও হেলিকপ্টার প্রতীকের প্রার্থী আশিক আহম্মেদ বলেন, সত্যিকার ভাবে আমি পারিবারিক ও ব্যক্তিগত কারণে সিনিয়র নেতাদের সঙ্গে আলাপ আলোচনা করে নির্বাচন থেকে সরে দাঁড়ানোর সিদ্ধান্ত নিয়েছি। আমি আনারস মার্কার প্রার্থী সাখাওয়াত হোসেন সজল কে সমর্থন জানাচ্ছি।
সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগ ও বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতকর্মীগন কোরবান ফকির, আবু রায়হান বাদশা, সিরাজুল ইসলাম, আবু তাহের, বাবু শেখ ইসের ব্যাপারী,আনছার মন্ডল, তোফা ফকির প্রমুখ।
খোঁজ নিয়ে জানা যায়, দুইজন চেয়ারম্যান প্রার্থী নির্বাচন থেকে সরে গেলেও প্রার্থী রয়েছেন, সাখাওয়াত হোসেন সজল, বর্তমান উপজেলা চেয়্যারম্যান ও উপজেলা আ’লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা রেজাউল করিম মন্টু, সাবেক উপজেলা চেয়ারম্যান শাজাহান /

Design & Developed by BD IT HOST