ঢাকাFriday , 10 May 2024
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. কৃষি
  6. খেলাধুলা
  7. গণমাধ্যম
  8. জাতীয়
  9. ত্বথ্য প্রযুক্তি
  10. দুর্ঘটনা
  11. ধর্ম
  12. ফিচার
  13. বিনোদন
  14. বিশেষ প্রতিবেদন
  15. মতামত
আজকের সর্বশেষ সবখবর

সম্পত্তির বিরোধের জেরে বাড়িঘরে প্রতিপক্ষের হামলা

admin
May 10, 2024 11:17 am
Link Copied!

রিয়াদ ভূঁইয়া, লাকসাম (প্রতিনিধি) কুমিল্লা।

কুমিল্লার লালমাইয়ের বাকই উত্তর ইউনিয়নের ভাবকপাড়া গ্রামের খোরশেদ আলমের বাড়িঘরে হামলার ঘটনা ঘটেছে। ওই ঘটনার লালমাই থানায় একটি অভিযোগ দায়ের হয়েছে।
সরজমিনে গিয়ে জানা যায়, জায়গা সম্পত্তির বিরোধের জের ধরে গত ৬ মে বাকই উত্তর ইউনিয়নের ভাবকপাড়া গ্রামের খোরশেদ আলমের বাড়িঘরে হঠাৎ হামলা করে একই বাড়ির চাচাতো ভাই জিল্লুর রহমান নামে একব‍্যক্তি। বাড়িতে কোন পুরুষ লোক না থাকার সুযোগে প্রতিপক্ষ জিল্লুর রহমান খোরশেদ আলমের বাড়ির চার দিকে দেয়া সীমানা বেড়ার টিন ও রান্নাঘরের চাল ভেঙে ফেলে ব‍্যাপক তান্ডব চালায়। ওই সময় বাড়িতে থাকা মহিলারা তাকে বাধা দিলে জিল্লুর রহমান তাদেরকে মারধর করার চেষ্টা চালালে খবর পেয়ে খোরশেদ আলম বাড়ি এসে জরুরি সেবা ৯৯৯-এ ফোন করলে পুলিশ এসে ঘটনা নিয়ন্ত্রণ করেন।
এদিকে, প্রতিপক্ষ জিল্লুর রহমান ঘটনার পরদিন বহিরাগত লোকজন এনে খোরশেদ আলমের লোকজনকে হুমকি ধমকি দেয়। এনিয়ে খোরশেদ আলম লালমাই থানায় একটি অভিযোগ দায়ের করেন।
এ ব‍্যাপারে বাকই উত্তর ইউনিয়ের চেয়ারম্যান মিজানুর রহমানের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি জানান, ঘটনাটি আমি শুনেছি। এটি অত‍্যন্ত দূঃখজনক ঘটনা।তাদের জায়গা সম্পত্তি নিয়ে কয়েকবার শালিস দরবার করা হলেও জিল্লুর রহমান এসবের কোন তোয়াক্কা করেনা। বর্তমানে হামলার ঘটনায় খোরশেদ আলম এখন থানায় অভিযোগ দিয়েছেন। বিষয়টি পুলিশ দেখছে। এরপর ব‍্যবস্থা নেয়ে হবে।

Design & Developed by BD IT HOST