ঢাকাFriday , 10 May 2024
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. কৃষি
  6. খেলাধুলা
  7. গণমাধ্যম
  8. জাতীয়
  9. ত্বথ্য প্রযুক্তি
  10. দুর্ঘটনা
  11. ধর্ম
  12. ফিচার
  13. বিনোদন
  14. বিশেষ প্রতিবেদন
  15. মতামত
আজকের সর্বশেষ সবখবর

শ্রীপুরে নির্বাচন পরবর্তী সহিংসতায় বাড়ি ভাঙচুর ও লুটপাটের অভিযোগ, আটক ১

admin
May 10, 2024 11:09 am
Link Copied!

মুজাহিদ শেখ, শ্রীপুর (মাগুরা) প্রতিনিধি

মাগুরার শ্রীপুরে নির্বাচন পরবর্তী সহিংসতায় বাড়িঘর ভাঙচুরও লুটপাটের অভিযোগ উঠেছে পরাজিত উপজেলা চেয়ারম্যান প্রার্থী মোস্তাসিম বিল্লাহ্ সংগ্রামের বিরুদ্ধে । তাকে ভোট না দেওয়ায় এ হামলার ঘটনা ঘটিয়েছেন বলে দাবি করেছে বরিশাট গ্রামের সাবেক ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জামিরুল ইসলাম। বুধবার রাত সাড়ে ৮ টার দিকে উপজেলার বরিশাট গ্রামে এ ঘটনা ঘটে। এ সময় বরিশাট গ্রামের সাবেক ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জামিরুল ইসলাম, আমিরুল ইসলাম ও জাকির মোল্যার বাড়িতে ব্যাপক ভাঙচুর ও লুটপাট চালানো হয়। এ ঘটনায় একজনকে আটক করেছে শ্রীপুর থানা পুলিশ। বৃহস্পতিবার দুপুরে মো. জামিরুল ইসলাম বাদী হয়ে ১৬ জনের নামে শ্রীপুর থানা একটা মামলা দায়ের করেছে।

এ বিষয়ে সাবেক ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. জামিরুল ইসলাম বলেন, উপজেলা পরিষদ নির্বাচনে আমরা মোতাসিম বিল্লাহ সংগ্রামকে ঘোড়া প্রতিকে ভোট দেইনি। এটাই আমাদের অপরাধ। শরিয়তউল্লাহ হোসেন মিয়া রাজনকে মোটর সাইকেল প্রতিকে ভোট দেওয়ায় মোতাসিম বিল্লাহ সংগ্রামের নেতৃত্বে বিল্লাল বাহিনী আমাদের বাড়িতে হামলা করে। এ সময় তারা আমাদের তিনটি বাড়িতে ব্যাপক ভাঙচুর ও লুটপাট করে। আমরা নিরাপত্তাহীনতায় ভূগছি। আমরা এ ঘটনার সঠিক বিচার চাই।

এমন অভিযোগ অস্বীকার করে মোতাসিম বিল্লাহ সংগ্রাম বলেন, এটা তাদের পারিবারিক বিষয়, সামাজিক বা রাজনৈতিক কোন বিষয় না। আমাকে ভোট না দেওয়ায় ভাঙচুর ও লুটপাটের বিষয়টি সম্পূর্ণ মিথ্যা।

এ বিষয়ে শ্রীপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ তাসমীম আলম বলেন, সংবাদ পাওয়ার সাথে সাথে পুলিশ সেখানে উপস্থিত হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এখন পরিস্থিতি শান্ত রয়েছে। ঘটনাস্থল থেকে একজনকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় আনা হয়েছে। এ ঘটনায় থানায় একটি মামলা রুজু হয়েছে।

Design & Developed by BD IT HOST